skip to Main Content
Why You Use WordPress

Why you use WordPress

Why you use WordPress You may be wondering why most people value WordPress as their CMS. The reason is that with WordPress you can easily do anything that is very fast and good, you can install it using your web-shooting WordPress very easily and get a professional design to make the WordPress website look great in your budget.

This is probably my favorite thing about WordPress. You do not have to have any technical talent to learn how to use WordPress. You don’t have to be a web designer to update your content. That’s the magic of WordPress! Beyond editing content, WordPress offers a backend administrator interface that is easy to navigate and all organized in a logical way, so it’s easy to find what you’re looking for, be it adding/editing a page, adding/editing a post or article. WordPress, uploading images, managing users, and more The system will use it to make brick!

One of the cool things about WordPress is that it’s completely open-source – which means the source code used to run WordPress is available to the general public. This means that anyone on the planet can modify the code as needed and make WordPress much more necessary than it often is not necessary, but it also means any plugins and themes created for the platform are open sources! Imagine a global community working together to add more features and functionality to WordPress – you are not only able to produce customization to a specific employee or developer, which means it is ready for a powerful CMS system tailored to your needs, flexible and customizable. Easy to do

আপনি কেন ওয়ার্ডপ্রেস ব্যবহার করবেন
আপনি ভাবছেন যে বেশিরভাগ লোকেরা কেন ওয়ার্ডপ্রেসকে তাদের সিএমএস হিসাবে বেশি গুরুত্ব দেয় । কারণটি হ’ল ওয়ার্ডপ্রেস দিয়া যে কোনও কিছু আপনি সহজে করতে পারেন যা খুব দ্রুত এবং ভালো সুবিধাজন, আপনার ওয়েব শুটিং ওয়ার্ডপ্রেস খুব সহজে কম সময় ব্যবহার করা আপনি এটি ইনস্টল করতে পারবেন তাছাড়া ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট দুর্দান্ত দেখানোর জন্য পেশাদার ডিজাইন পাবেন খুব কম মূলে আপনার বাজেটের মধ্যে

এটি সম্ভবত ওয়ার্ডপ্রেস সম্পর্কে আমার প্রিয় জিনিস। ওয়ার্ডপ্রেস কীভাবে ব্যবহার করবেন তা শিখতে আপনার কোনও প্রযুক্তিগত প্রতিভা থাকতে হবে না। আপনার সামগ্রী আপডেট করার জন্য আপনাকে ওয়েব ডিজাইনার হতে হবে না। এটাই ওয়ার্ডপ্রেসের ম্যাজিক! সামগ্রী সম্পাদনা করার বাইরে, ওয়ার্ডপ্রেস একটি ব্যাকএন্ড অ্যাডমিনিস্ট্রেটার ইন্টারফেস দেয় যা চাক্ষুষভাবে নেভিগেট করা সহজ এবং খুব কার্যকর সবকিছু যৌক্তিক পদ্ধতিতে সংগঠিত, সুতরাং আপনি কী সন্ধান করছেন তা সন্ধান করা সহজ, এটি কোনও পৃষ্ঠা যুক্ত করা / সম্পাদনা করা, কোনও পোস্ট বা নিবন্ধ যুক্ত / সম্পাদনা করা, চিত্রগুলি আপলোড করা, ব্যবহারকারীদের পরিচালনা করা ইত্যাদি WordPress আপনার ওয়েবসাইটটি তৈরি করতে সিস্টেমটি ব্যবহার করবে!

ওয়ার্ডপ্রেস সম্পর্কে একটি দুর্দান্ত জিনিসটি এটি সম্পূর্ণ ওপেন সোর্স – যার অর্থ ওয়ার্ডপ্রেস চালাতে ব্যবহৃত উত্স কোডটি সাধারণ মানুষের কাছে উপলব্ধ। এর অর্থ গ্রহটির যে কেউ প্রয়োজনে কোডটি সংশোধন করতে পারে এবং আরও প্রয়োজনীয় ওয়ার্ডপ্রেসকে আরও প্রয়োজনীয় করে তুলতে পারে প্রায়শই এটি প্রয়োজনীয় হয় না, তবে এর অর্থ হ’ল প্ল্যাটফর্মের জন্য তৈরি হওয়া কোনও প্লাগইন এবং থিম ওপেন সোর্সও! ওয়ার্ডপ্রেসে আরও বেশি বৈশিষ্ট্য এবং কার্যকারিতা যুক্ত করতে বিশ্বব্যাপী একটি সম্প্রদায় একসাথে কাজ করার কথা কল্পনা করুন – আপনি কেবলমাত্র নির্দিষ্ট কর্মচারী বা বিকাশকারীকে কাস্টমাইজেশন উত্পাদন করতে সক্ষম করতে সক্ষম নন, যার অর্থ এটি আপনার প্রয়োজনের জন্য প্রস্তুত একটি শক্তিশালী সিএমএস সিস্টেম প্রস্তুত যাও, এটি নমনীয় এবং কাস্টমাইজ করা সহজ।

Back To Top